Ads

চলমান নতুন পোস্ট

খাদ্য অধিদপ্তরে ২০১৮ সালের সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের এডমিট কাড প্রকাশ ২০২১

খাদ্য অধিদপ্তরে সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের এডমিট কাড প্রকাশ

খাদ্য অধিদপ্তরে  ২০১৮ সালের সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের এডমিট কাড প্রকাশ ২০২১

২০১৮ সালের- সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের এডমিট কাড প্রকাশ হয়েছে

food ministry job circular 2018 admit card



কিভাবে এডমিট কাড ডাউনলোড করবেন? 

যারা খাদ্য অধিদপ্তরে ২০১৮  সালের সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের পদের জন্য অনলাইনে আবেদন করেছিলেন শুধু-মাত্র কেবল তারাই অনলাইন থেকে এডমিট-কাড ডাউনলোড করতে পারবেন।আপনারা  এই ওয়েবসাইটের মাধ্যমে (http://admit2.dgfood.gov.bd/att/applicant/downloadByUP) অনলাইনে সরাসরি এডমিট-কাড ডাউনলোড করতে পারবেন।


খাদ্য অধিদপ্তরে সহকারী উপ-খাদ্য পরিদর্শক পদের এডমিট কাড প্রকাশ

প্রবেশ প্রত্রে কি কি তথ্য থাকবে?

প্রবেশপ্রত্র : খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা, ২০২১
পদের নাম : সহকারী উপ-খাদ্য পরিদর্শক
পরিক্ষার তারিখ : ৩রা ডিসেম্বর ২০২১ (শুক্রবার)


DGFOOD Sub Inspector admit card download

এডমিট-কাড ডাউনলোড করার জন্য কি কি তথ্যের প্রয়জন হবে?

উদাহরণ সহ দেখুন: 
User ID :  ABC1XYZ
Password : A012345Z


পরীক্ষার্থীর জন্য সাধারন নির্দেশাবলী :

১। এমসিকিউ/লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য এ প্রবেশপত্রটি অবশ্যই সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার জন্য পৃথক কোন প্রবেশপত্র প্রদান করা হবে।

২। এমসিকিউ। লিখিত পরীক্ষা শুরু হওয়ার ৪৫ মিনিট পূর্বে প্রার্থীকে আসন গ্রহণ করতে হবে এবং পরীক্ষা সমাপ্ত না হওয়া পর্যন্ত কক্ষ ত্যাগ করতে পারবেন। পরীক্ষা শুরুর ১৫ মিনিট অতিক্রান্ত হওয়ার পর পরীক্ষার্থী কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। পরীক্ষার্থী অবশ্যই তার নির্ধারিত আসনে বসবেন।

৩। প্রবেশপত্র ব্যতিরেকে কোন পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষা কেন্দ্রে কোন বই, উত্তরপত্র, নােট বা অন্য কোন কাগজপত্র, ক্যালকুলেটর, মােবাইল ফোন, ভ্যানিটিব্যাগ, পার্স, হাতঘড়ি বা ঘড়ি জাতীয় বস্তু, ইলেকট্রনিক্স হাত ঘড়ি বা যে কোন ধরনের ইলেকট্রনিক্স/মেকানিক্যাল ডিভাইস বা এ জাতীয় বস্তু সঙ্গে নিয়ে প্রবেশ করা বা সঙ্গে রাখা সম্পূর্ণ নিষিদ্ধ। যদি কোন পরীক্ষার্থী উল্লিখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তবে তাৎক্ষণিক বহিস্কারসহ সংশ্লিষ্টের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৪। প্রবেশপত্রে প্রদর্শিত আবেদনকারীর স্বাক্ষরের সাথে পরীক্ষার হাজিরা সীটে প্রদত্ত স্বাক্ষরের মিল থাকতে হবে।

৫। পরীক্ষার্থীকে উত্তরপত্রে অবশ্যই কালাে বলপয়েন্ট কলম ব্যবহার করতে হবে।



কিভাবে ভুলে যাওয়া সিমের নাম্বার দেখবো

৬। পরীক্ষা কেন্দ্রের ভিতরে পরীক্ষার্থীর আসন কোন ভবনের কোন রুমে তার তালিকা টাঙ্গিয়ে দেওয়া হবে এবং রুমের সামনে সে রুমের পরীক্ষার্থীদের তালিকা টাঙ্গানাে থাকবে।

৭। একজন পরীক্ষার্থীর জন্য ওএমআর ফরমের সেট কোড পূর্বনির্ধারিত থাকবে, পরীক্ষার্থীর জন্য নির্ধারিত ওএমআর ফরমের সেট কোডটি এ প্রবেশপত্রে উল্লেখ করা আছে।

৮। পরীক্ষার হলে যে ওএমআর ফরমটি দেওয়া হবে, সেখানে সেট কোডের ঘরে প্রবেশপত্র উল্লিখিত কোডটির বিপরীতে বৃত্ত ভরাট করতে হবে।

৯। পরীক্ষায় প্রশ্নপত্রের সেট কোডসমূহ এবং ওএমআর ফরমের সেট কোড ভিন্ন হবে। পরীক্ষার্থীর ওএমআর সেট কোড এর বিপরীতে কোন সেট কোডের প্রশ্ন | পাওয়ার কথা তা পরীক্ষা শুরু হওয়ার পনেরাে মিনিট আগে কক্ষ পরিদর্শক জানিয়ে দিবেন। পরীক্ষার্থী ঠিক কোডের প্রশ্নটি পেলেন কিনা তা নিশ্চিত হয়ে নেবেন।

১০। একজন আবেদনকারী একই পদে কেবলমাত্র একটি রােল নম্বরের বিপরীতে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এর অন্যথা হলে সংশ্লিষ্ট আবেদনকারীর পরীক্ষা বাতিলসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খাবার খাওয়ার ৫ টি বিজ্ঞান সম্মত সুন্নাত

১১। হলত্যাগের পূর্বে ওএমআরশীটের (উত্তরপত্র) সাথে প্রশ্নপত্র ফেরত দিতে হবে।

১২। পরীক্ষার্থীকে অবশ্যই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি (একাধিক মাস্ক পরিধান ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার) অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

১৩। পরীক্ষার্থীদের জন্য প্রয়ােজনীয় নির্দেশনা ওয়েবলিংক http://admit.dgfood.gov.bd এ এবং পরীক্ষা সংক্রান্ত তথ্যাদি খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dgfood.gov.bd) পাওয়া যাবে।


এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলা কি দেখেছেন...!

স্বাস্থ্য-অধিদপ্তরে-২০২২-সালের-নিয়োগ-দেখুন

বাংলাদেশ রেলওয়েতে ৭৬২ পদে নিয়োগ ২০২১

বাংলাদেশ-বিমান-বাহিনীতে-অফিসার-ক্যাডেট-পদে-চাকরির-নিয়োগ-২০২২

জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরে ৫০ পদে নিয়োগ ২০২১



আরো জানুন;
আমাদের ওয়েবসাইটে আমরা নিয়মিত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। এবং নিয়মিত শিক্ষা মূলক তথ্য প্রকাশ করি । আমনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে জানতে পারবেন কিভাবে নিজে নিজে অনলাইনে আবেদন করতে হয়।


কোন মন্তব্য নেই

Welcome to https://www.tipscyber.com
And Thanks for visiting our website.